Wednesday, February 1, 2017

ফেসবুক দিচ্ছে ২৫ থেকে ১২৫০ ডলার ঋণ, যেকেউ নিতে পারেন এই সুবিধা.!

বেকারদের জন্য সুবর্ণ সুযোগ,বিনাপুজিতে ফেসবুকের সাথে চুক্তি করুন, খুব সহজেই আপনি এটা করতে পারেন,যেকেউ এই সুবিধা নিতে পারেন ফেসবুক আইডি থাকলে,কিভাবে কি করবেন জেনে নিন বিস্তারিত।

এই লেখাটি পড়ার আগেই অনেকে হয়তো অনেক রকম মন্তব্য করবেন কিন্তু পুরো লেখাটি পড়ার পর সবাই বুঝতে পারবেন। ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ প্রতিনিয়ত ফেসবুক ব্যাবহারকারীদের জন্য নিয়ে আসছেন নতুন নতুন ফিচার আগে যেখানে সাড়ে সাতশো ডলার ঋণ নেওয়া যেত এখন থেকে সেটা সাড়ে বারশত পর্যন্ত বর্ধিত করা হয়েছে। হ্যাঁ একটু কঠিন মনে হচ্ছে তাহলে গল্পকারে পড়ুন আপনাদের বুঝতে সুবিধা হবে।
ইভা নামের একজন ছাত্রী তার কোন একজন বন্ধুর কাছে শুনলেন ফেসবুকের মাধ্যমে যেকোন পন্য বেচাকেনা কিংবা যেকোন কিছুর বিজ্ঞাপন চালানো যাই, এইজন্য নাকি ফেসবুকে বিভিন্ন গ্রুপ আছে, ইভার কিছু ব্যাগ আছে যেগুলো সে বিক্রি করতে চাই,কিন্তু বিজ্ঞাপন দেবার মতো কোন টাকা তার কাছে নেই,আজকাল ফেসবুক সবাই ব্যাবহার করে তাই ইভা বিভিন্ন মেয়েদের গ্রুপে তার ব্যাগের বিজ্ঞাপন দিতে থাকে কিন্তু গ্রুপের অন্য মেয়েরা ইভার বিজ্ঞাপন দেখার সাথে সাথেই রিপোর্ট করে মুছতে ফেলে।
ইভা যথেষ্ট হতাশ হয়ে পড়ে কিন্তু হাল ছাড়েনি,ইভা শুনেছিলো ফেসবুক পেজের মাধ্যমে বিজ্ঞাপন দেওয়া যাই তাই সে একটি ফেসবুক পেজ চালু করে কিন্তু পেজে লাইক খুব বেশী নাই,বন্ধুদের কে ইনভাইট করে তবুও লাইক বাড়ে না, পেজে পোস্ট বুস্ট এবং পেজ প্রমোট অপশন আছে কিন্তু এগুলো করতে হলে ফেইসবুককে ডলার দিয়ে করতে হবে।
ইভা একটি কার্ডের জন্য ব্যাংকে গিয়েছিলো কিন্তু ডুয়েল কারেন্সির কোন মাস্টারকার্ডে কিংবা ভিসা কার্ড ব্যাংক তাকে দেইনি তবুও পিছু হটেনি ইভা।
সর্বশেষ এক বন্ধুর কাছে শুনলো আন্তজাতিক বিভিন্ন অনলাইন মার্চেন্ট বিনামূল্যে মাস্টারকার্ড দিয়ে থাকে।
ইভা একটি পেওনিয়ার কার্ডের জন্য আবেদন করলো,ইভার আবেদন অনুমোদন হবার পর এক মাসের ভিতরে মাস্টারকার্ড পোস্ট অফিসের মাধ্যমে তার হাতে চলে এলো.
ইভা মহাখুশি এখন থেকে সে এই কার্ডের মাধ্যমে ফেসবুকে প্রমোশন চালাতে পারবে, ইভা তার এই পেওনিয়ার কার্ড ফেসবুকে পেজে সংযুক্ত করার সাথে সাথেই ফেসবুক গ্রহণ করলো এবং 25 ডলার ঝরণা দিলো সর্বপ্রথম অর্থাৎ এই 25 ডলার খরচ করার পর মাস শেষে তাকে বিল দিতে হবে।
প্রথমদিনেই ইভা পাচ ডলারের বিজ্ঞাপন দিয়ে অর্ডার পেলো ত্রিশ টা, এই পচিঁশ ডলার খরচ করার আগেই ইভা শুধু ব্যাগ বিক্রি করে লাভ করলো প্রায় পনেরো হাজার টাকা।
ফেইসবুককে এই 25 ডলার বিল দেবার সাথে সাথেই ইভা পেলো আরো 50 ডলার ঝণ, এই 50 ডলারের ইভা পাঁচদিনেই খরচ করলো.
ফেইসবুককে 50 ডলার বিল দেবার পর ফেসবুক থেকে ইভাকে আরো 250 ডলার ঝণ দিলো.
ইভা এই 250 ডলার খরচ করে তার সমস্ত ব্যাগ বিক্রি করে ফেললো, তার সর্বমোট লাভ দাড়ালো 60 হাজার টাকা.
ইভা 250 ডলার ফেসবুকের বিল দেবার পর ঝণ পেয়েছে 500 ডলার, ইভার ব্যাবসা দিনে দিনে বেড়েই চলেছে শুধু ব্যাগ নয় আরো অনেক কিছুই যুক্ত করেছেন,ইভার সাথে কাজ করার জন্য আরো কয়েকজন মেয়েকেও নিয়েছেন.
ইভা 500 ডলার ফেসবুকের ঝণ শোধ করার পর আবারো ঝণ পেয়েছে 750 ডলার,ইভা এখন এই ডলার দিয়ে নিজের পণ্যের বিজ্ঞাপন ছাড়া অনেক কোম্পানির বিজ্ঞাপন দিয়ে দেই,যেহেতু মেয়ে সেহেতু অনেকেই ইভার কাছে বিজ্ঞাপন দিতে আসে,অনেক তারকারাও তাদের পেজে লাইক বাড়ানোর জন্য ইভার দারস্ত হয়.
ইভা 750 ডলার ঝণ খরচ করার পর ফেইসবুককে আর বিল দেইনি, একটু চালাকি করে ফেইসবুককে মেসেজ পাঠিয়েছে,ইভা ফেইসবুককে লিখেছিলো আমার ব্যবসা খারাপের যাচ্ছে আমি এই ঝণ পরে শোধ করবো।
ফেসবুক কতৃপক্ষ ইভার মেসেজে সাড়া দেই,ইভাকে সময় দেই দুই বছর।
ইভা এবার অন্য একটি ফেসবুক আইডি তে তার বাবার নামে আনা একটি পেওনিয়ার কার্ড যুক্ত করে আবারো বিজ্ঞাপন চালাতে থাকে ঝণ নিয়ে,এভাবেই ইভার আজ একটি অফিস আছে কর্মচারী আছে প্রায় ত্রিশ জন।
ইভা প্রতিদিন ফেসবুকে নিজের পণ্যের বিজ্ঞাপন ছাড়াও বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপন, অনেকের ফ্যান পেজের বিজ্ঞাপন দিয়ে থাকে,প্রতিমাসে ইভা সর্বমোট ফেইসবুককে বিল দিয়ে থাকে পাচ থেকে ছয় হাজার ডলার।
ইতোমধ্যে ইভা ফেসবুকে বিজ্ঞাপন দেবার জন্য বিজনেস আইডি খুলে নিয়েছেন, বিজনেস আইডি চালু করার পর ইভা এখন একবার ঝণ শোধ করার পর সাড়ে বারোশত ডলার পর্যন্ত ঝণ সুবিধা পাচ্ছেন। ২৫ ডলার বোনাস সহ ফ্রি মাষ্টার কার্ড নিতে নিচের আর্টিকেল টি পড়ুন:
আপনারা অনেকেই জানেন, বাংলাদেশে PayPal নাই। আর এই জন্য আমাদের মতো ফ্রিল্যান্সার ও অনলাইন উদ্যোক্তারা বিভিন্ন রকম সমস্যায় পরি। যেমন অনলাইনে আয় করা টাকা দেশে আনা, ফেসবুক মার্কেটিং এর পেমেন্ট করা, অনলাইনে কোন কিছু কেনার জন্য পেমেন্ট করা ইত্যাদি সহ আরো অনেক সমস্যা। আর তার অলটারনেটিভ হিসেবে আমরা ব্যাবহার করে থাকিঃ Payoneer, Neteller, Payza, Skrill ইত্যাদি। তবে দারুণ একটি খবর হচ্ছে, আপনারা Payoneer MasterCard টি নিয়ে আসতে পারেন অনেক সহজে এবং এটা দিয়ে প্রায় সব ধরনের টাকা তোলা ও পেমেন্টের কাজ আমরা করতে পারি। এমনকি USA বা Europe এর কোন ক্লাইন্ট পেমেন্ট করতে চাইলে, সরাসরি অনলাইনে করতে পারবে। ২০০৭ সাল থেকে বাংলাদেশসহ বিশ্বের ২০০টি দেশে এটি ব্যবহ্রত হচ্ছে। ইউএস পেমেন্ট সার্ভিস ডিপার্টমেন্ট তাদের ব্যবসা প্রসারের জন্য প্রতিটি ফ্রি পেওনার কার্ডের (Free Payoneer Master Card) সাথে ২৫ ডলার ফ্রি ব্যালেন্স দিচ্ছে, তবে এই অফার একটি নির্দিষ্ট সময়ের জন্য।
Sign Up Process: আপনি যদি $25 বোনাস পেতে চান তাহলে আপনাকে অবশ্যই রেফারেল লিংক ব্যাবহার করে Apply করতে হবে। তা নাহলে আপনি $25 বোনাস পাবেন না। প্রথমে এই লিংকে যাবেন-
Sign Up Now
তার পর “Sign Up” লেখায় ক্লিক করবেন। এবার আপনি Register ফরম দেখতে পাবেন। এখানে আপনি আপনার First Name,Last Name,Email Address এবং Birth Date লিখবেন এবার “next” এ ক্লিক করেন। এখানে আপনি অবশ্যই আপনার ভোটার আইডি (National ID) Birth Date ব্যাবহার করবেন। যেন কোন ভুল না হয়। =>. এখানে আপনি আপনার Country,Street Address( এই ঠিকানায় আপনার MasterCard আসবে ( আপনার বাড়ি যদি ‘পৌর এলাকায় হয তবে বাড়ির ঠিকানা দিবেন এবং আপনার মোবাইল নাম্বার যথাযথ টাইপ করে “Next” Click করুন। => এবার যে পেজ আসবে এটা আপনার “Security Details” এখানে আপনার”Password and Security Answare লিখবেন এবং “Next” ক্লিক করুন। => এবার এটা শেষ ধাপ::: এখান থেকে “National ID” Select করবেন,আপনার আইডি কার্ডের নাম্বার বসান এবং আপনার Country Type করুন। এবার “Enter alternate shipping address” বাদে আর সবকয়টা “Check Box” এ টিক দিন। এবার “ORDER” বাটনে ক্লিক করে Register শেষ করুন। => ৭ দিনের মধ্যে তারা আপনাকে National ID এর স্কান কপি আপলোড করতে বলবে। (আপনাকে তারা ই-মেইল পাঠাবে) =>এবার আপনি ওই ই-মেইলের “Reply” দেওয়ার সময় আপনার National ID এর একটা স্কান কপি “upload” করে পাঠিয়ে দিবেন। তারপর আপনার ঠিকানায় এক মাসের মধ্যে MasterCard চলে যাবে। After approval always communicate with your post man. আপনার Card এর Staus দেখতে myaccount.payoneer.com গিয়ে ইমেইল এবং পার্সওয়ার্ড দিয়ে লগ ইন করুন। তার পর আপনি আপনার কার্ড একটিভ করবেন। =>তারপর যেকোন ATM বুথ থেকে টাকা তুলতে পারবেন যেকোন সময়।

0 comments:

Post a Comment